1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করলেন মোঃ শহিদুল ইসলাম শহিদ গোবিন্দপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র উত্তোলন করলেন এম,এম এনামুল হক সেক্সটয় ব্যবহারেই আনুশকা’র মৃত্যু হয়েছে। নরদাশ ইউনিয়নের হাট মাধনগর তহশীল অফিসের দালাল ও দূর্নীতির বাজের আরেক নাম সাজ্জাদ হোসেন যশোরে শার্শায় ৭ লাখ ৮০ হাজার টাকা ছিনতাইকারীর মূলহোতাসহ গ্রেফতার-৩ শত মানুষের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করে পৌরসভার সকল দায়-দায়িত্ব বুঝিয়ে দিলেন সাবেক মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদার। ভেদরগঞ্জে দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই দিনমজুর দেলোয়ার এবং আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধা পরিবারের সন্তানের ঘর। আওয়ামীলীগ কে শত অপমান,হামলা,মামলাকারী ও দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে যাওয়া বিদ্রোহী প্রার্থী আবুল বাশার চোকদারের সাথে এমপি নাহিম রাজ্জাকের ফুলের শুভেচ্ছা বিনিময়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে তরুণ নেতৃত্ব প্রাধান্য পাচ্ছে। শপথ নিলেন শরীয়তপুরের নতুন (৩)তিন পৌর মেয়র।

নৌকার বিপক্ষে যারা কাজ করেছে তাদের আওয়ামী লীগ করার কোন অধিকার নেই: নহিম রাজ্জাক এম পি।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৮১ বার পড়া হয়েছে

শরীযতপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও
বাংলাদেশ আওয়ামীলীগের আন্তঃজার্তিক বিষয়ক উপ কমিটির সম্পাদক আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, যারা ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগে থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নৌকা মার্কার বিপক্ষে নির্বাচন করেছে তাদের আওয়ামীলীগ করার অধিকার নাই। তাদেরকে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে তাদের আনুষ্ঠানিক ভাবে সংবাদ সম্মেলন করে বহিস্কার করা হবে।
গত ৩০জানুয়ারী তৃতীয় ধাপে ভেদরগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ঐ নির্বাচনে নৌকার প্রতিক নিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাজী আব্দুল মান্নান হাওলাদার নির্বাচন করেন এবং এই নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল বাশার চোকদার জগ মার্কা নিয়ে নির্বাচন করেন। তার এই নির্বাচনে ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কিছু নেতা নৌকার বিদ্রোহী হয়ে কাজ করেন।ঐসব নেতাদের সনাক্ত করে দলের গঠনতন্ত্র রক্ষার্থে কঠিন তম শাস্তি দেওয়ার কথা বলেন এম পি নাহিম রাজ্জাক।

তিনি ৩১ জানুয়ারী রবিবার দুপুরে ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নির্বাচন পরবর্তী নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে নাহিম রাজ্জাক এম পি একথা বলেন। তিনি আরও বলেন, ইতিমধ্যেই বিদ্রোহী প্রার্থী আবুল বাসার কে দল থেকে বহিস্কার করা হয়েছে। এছাড়া ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার রাড়ী, সাধারণ সম্পাদক হাজী আব্দুল মান্নান বেপারী ও যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সিকদার নিয়ামত কে দলের গঠনতন্ত্র অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আওয়ামীলীগের একজন কর্মী কোন ভাবে আক্রান্ত হলে তার কঠিন জবাব দেওয়া হবে। তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই আওয়ামীলীগ নেতাকর্মীরা সর্বোচ্চ ধর্য্য ও ত্যাগের পরীক্ষা দিয়েছে। এ সময় তিনি আওয়ামীলীগ মনোনীত নৌকার মেয়রপ্রার্থী, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আবদুল মান্নান হাওলাদারকে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের ঘোষনা দেন এম পি নাহিম রাজ্জাক।

এসময় ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম রাড়ী, পরাজিত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আবদুল মান্নান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ রাড়ী,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাদবর, উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বেপারী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুন্না সিকদার, সাধারণ সম্পাদক বাবু খান, ছাত্রলীগ সভাপতি নিরব খান, সাধারণ সম্পাদক অশ্রু হাওলাদার প্রমূখ এরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত