1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শত মানুষের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করে পৌরসভার সকল দায়-দায়িত্ব বুঝিয়ে দিলেন সাবেক মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদার। ভেদরগঞ্জে দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই দিনমজুর দেলোয়ার এবং আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধা পরিবারের সন্তানের ঘর। আওয়ামীলীগ কে শত অপমান,হামলা,মামলাকারী ও দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে যাওয়া বিদ্রোহী প্রার্থী আবুল বাশার চোকদারের সাথে এমপি নাহিম রাজ্জাকের ফুলের শুভেচ্ছা বিনিময়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে তরুণ নেতৃত্ব প্রাধান্য পাচ্ছে। শপথ নিলেন শরীয়তপুরের নতুন (৩)তিন পৌর মেয়র। ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ হতে পালিত হয়েছে শহীদ দিবসের ৬৯তম মাতৃভাষা দিবস। ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদসহ দলের সকল সদস্য পদ থেকে হাজী আব্দুল মান্নান বেপারীকে বহিষ্কার। স্ত্রী আমেনা বেগম কে কুড়াল দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যাকারী ও মাদকাসক্ত স্বামী নজরুল সহ ৫জনের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। শরীয়তপুরের ডামুড্যায় পরকীয়ার কারনে ফেসবুক লাইভে এসে স্বামীর হাতে স্ত্রী খুন। বাগমারায় মাদ্রাসায় দানকৃত জমি ফেরত চেয়ে সংবাদ সম্মেলন

আওয়ামীলীগের ফেস্টুন বহনকারী মোহাম্মদ আলীকে নৃশংস ভাবে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে বিদ্রোহী প্রার্থীর পালিত সন্ত্রাসী বাহিনীরা।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

ভেদরগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়রপ্রার্থী, বর্তমান মেয়র ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব হাজী আব্দুল মান্নান হাওলাদার নির্বাচনী সভায় গত ২৯ জানুয়ারী ২০২১ইং তারিখ রোজ শুক্রবার দুপুরে বিদ্রোহী প্রার্থীর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।ঐ ঘটনায় সারা বাংলাদেশে নৌকার ফেস্টুন বহনকারী মোহাম্মদ আলীকে নৃশংস ভাবে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা।তাই মোহাম্মদ আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গত ২ ফেব্রুয়ারী মোঙ্গলবার বিকেলে শরীয়তপুর চৌরঙ্গী মোড়ে এক সংবাদ সম্মেলন করেন আহত মোহাম্মদ আলী ও তাহার পরিবার।উক্ত সংবাদ সম্মেলনে মোহাম্মদ আলী বলেনঃ–আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। দেশের যে স্থানে নৌকার সভা সমাবেশ হয় আমি সেখানেই নৌকার ফেস্টুন ও প্রতিক নিয়ে উপস্থিত হই।

গত ২৯ জানুয়ারী আমি নৌকার প্রতিক মাথায় নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল বাশার চোকদারের নির্বাচনী ক্লাবের সামনে দিয়ে ৩নং ওয়ার্ডের দিকে রওনা হই।তখনই নৌকার বিদ্রোহী প্রার্থী আবুল বাশার চোকদারের কিছু সন্ত্রাসী বাহিনী আমার উপর হামলা করে, এলোপাতাড়ি ভাবে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে পিটাইতে থাকে। আমার মাথায় থাকা নৌকা টি পিটিয়ে ভেঙ্গে পরে তা পুড়িয়ে ফেলে।এতে আমার শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে ও আমার ডান পা ভেঙ্গে ফেলে ঐ সন্ত্রাসীরা।

তিনি আরো বলেন,, আমাকে পিটিয়ে মেরে ফেল্লেও আমার এতো কস্ট হতো না যতোটা কস্ট হয়েছে আমার নৌকাটি ভাঙ্গার কারনে।

কারন ঐ নৌকা বঙ্গবন্ধুর, ঐ নৌকা স্বাধীনতার, ঐ নৌকা আওয়ামী লীগের প্রতিক তাই বঙ্গবন্ধুর স্বাধীন বাংলায় এই ধরনের সন্ত্রাসীদের যেনো দৃষ্টান্তমূলক শাস্তি হয় তাই আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি এই দাবী জানাচ্ছি। 

এসময় সংবাদ সম্মেলন থেকে নৌকার মেয়রপ্রার্থী হাজী আব্দুল মান্নান হাওলাদার বলেন, এই ঘটনায় আমার আরো ১০ নৌকার কর্মীকে আহত করেছে বিদ্রোহী প্রার্থীর পালিত সন্ত্রাসীরা।আমি এই ঘটনায় ৩২জনকে আসামী করে ভেদরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছি, এবং পুলিশ এ পর্যন্ত ৩জনকে গ্রেফতার করে কোর্টে প্রেরন করেন, পরে কোর্ট তাদের জামিন দিয়ে দেন।আমি চাই যারা এই সন্ত্রাসী হামলার সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, সদস্য ও অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার, আহত মোহাম্মদ আলীর মা শাহিদা বেগম, স্ত্রী হেলেনা আক্তার পাখি, ছেলে সাইফুল ইসলাম সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী সহ জেলায় কর্মরত সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত