1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আগামী ১৪-২১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা। আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ শরীয়তপুর জেলার কমিটি গঠন। দেশের জনগণের নিরাপত্তা, মাদক ও দুর্নিতির বিরুদ্ধে জিরো টলারেন্স নিশ্চিতে যা করার করুন: এনএসআইকে প্রধানমন্ত্রী লকডাউনে শিল্প কারখানা ছাড়াও খোলা থাকবে যেসব প্রতিষ্ঠান। ৫ এপ্রিল থেকে সারাদেশে লকডাউনঃ-ওবায়দুল কাদের। উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুরের সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল ভারতে, দোয়া চেয়েছেন সকলের কাছে। আবারও করোনায় ৪৫ জনের মৃত্যু, রেকর্ড সংক্রমণ

আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করলেন মোঃ শহিদুল ইসলাম শহিদ

মুকুল হোসেন,বাগমারা রাজশাহী প্রতিনিধি:
  • প্রকাশিত: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

রাজশাহী বাগমারা উপজেলার ৫নং আউচপাড়া  ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গত ২৮/০২/২০২১ইং বঙ্গবন্ধু কমপ্লেক্স থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন ফরম উত্তোলন করেন আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ ।

এই সময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম সারওয়ার আবুল,  উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী,       বাগমারা উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মোঃ জয়নাল হোসেন। এ সময় আউচপাড়া  ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী মোঃ শহিদুল ইসলাম শহিদ     বলেন,আমি যদি নৌকার টিকিট পায় এবং মানোনীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি নৌকার মনোনয়ন দেন তাহলে অবশ্যই আমি জয়লাভ করবো। তাছাড়া এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইউনিয়নের যে কোন ব্যক্তি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরমে নৌকা মার্কা নিয়ে আসলে আমি ও তার হয়ে মাঠে কাজ করবো ইনশাআল্লাহ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলার আওয়ামীলীগ নেতা মোঃ মিলন, মাসুদ,  ৫নং আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফয়সাল, ছাত্রনেতা জাকারিয়া সহ বাগমারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত