1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আগামী ১৪-২১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা। আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ শরীয়তপুর জেলার কমিটি গঠন। দেশের জনগণের নিরাপত্তা, মাদক ও দুর্নিতির বিরুদ্ধে জিরো টলারেন্স নিশ্চিতে যা করার করুন: এনএসআইকে প্রধানমন্ত্রী লকডাউনে শিল্প কারখানা ছাড়াও খোলা থাকবে যেসব প্রতিষ্ঠান। ৫ এপ্রিল থেকে সারাদেশে লকডাউনঃ-ওবায়দুল কাদের। উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুরের সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল ভারতে, দোয়া চেয়েছেন সকলের কাছে। আবারও করোনায় ৪৫ জনের মৃত্যু, রেকর্ড সংক্রমণ

শরীয়তপুরে বাংলাদেশ জাতীয় শিক্ষক ফোরাম এর উদ্যোগে দ্বি-বার্ষিক শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

স্টাফ রিপোর্টার।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

শরীয়তপুরে জেলা শাখার জাতীয় শিক্ষক ফোরাম এর উদ্যোগে দ্বি-বার্ষিক শিক্ষক সম্মেলন২০২১ অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ১৮/০৩/২০২১ইং তারিখ রোজ বৃহস্পতিবার বিকেল ৩ ঘটিকার সময় শরীয়তপুরের দুবাই প্লাজার ২য় তলায় চিকন্দি ফুডপার্কে এই সম্মেলনের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশের শিক্ষার সর্বস্তরে ধর্মীয় তথা ইসলামিক শিক্ষা বাধ্যতামূলককরণ,ইসলামি  শিক্ষাব্যবস্থাকে জাতীয়করণ এবং সকল ধর্মীয় শিক্ষক সমাজের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে এ সম্মেলন করেন শরীয়তপুর জেলা শাখার জাতীয় শিক্ষক ফোরামের এ সংগঠনটি।
দ্বীনি ইসলামের শিক্ষকেরা সম্মেলনে প্রায় ১৪ দফা দাবিতে একটি প্রস্তাবনা পেশ করেন।

সম্মেলন শেষে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে জাতীয় শিক্ষক ফোরামের শরীয়তপুর জেলার নতুন কমিটি ঘোষনা করেন।নতুন এই কমিটিতে মাওলানা আনোয়ারুল হক কে সভাপতি, মাওলানা আলী আকবর মিফতাহ কে সহ সভাপতি ও এসএম আহসান হাবিব কে জাতীয় শিক্ষক ফোরামের সেক্রেটারী হিসেবে নির্বাচিত করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ-বাংলাদেশ ইসলামী আন্দোলনের সংগঠন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক জনাব মাহবুবুর রহমান।
জাতীয় শিক্ষক ফোরাম শরীয়তপুর জেলার সভাপতি ও গৈড্যা আলিয়া মাদ্রাসায় সহকারী অধ্যাপক জনাব আবু জাফর মোঃ ছালেহ এর সভাপতিত্বে ও সেক্রেটারী এস এম আহসান হাবিবের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সহ সভাপতি ও অধ্যক্ষ জনাব সুলতান মাহমুদ খান,

সহকারী সেক্রেটারী জেনারেল ইঞ্জিনিয়ার মো. আহসান উল্লাহ খান,
বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. হারুন অর রশিদ।
বক্তব্য রাখেন শরীয়তপুর জেলার উলামা পরিষদের সম্মানিত সভাপতি মাওলানা শফিউল্লাহ খান,
ইসলামী আন্দোলন শরীয়তপুর জেলার প্রধান উপদেষ্টা মাওলানা শওকত আলী,
আংগারিয়া ওসমানীয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু বকর,
বাংলাদেশ মুজাহিদ কমিটির পক্ষ থেকে মাওলানা কেরামত আলী,
বাংলাদেশ ইসলামী আন্দোলন শরীয়তপুর জেলার সভাপতি মাওলানা তোফায়েল আহমেদ কাসেমী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত