1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আগামী ১৪-২১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা। আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ শরীয়তপুর জেলার কমিটি গঠন। দেশের জনগণের নিরাপত্তা, মাদক ও দুর্নিতির বিরুদ্ধে জিরো টলারেন্স নিশ্চিতে যা করার করুন: এনএসআইকে প্রধানমন্ত্রী লকডাউনে শিল্প কারখানা ছাড়াও খোলা থাকবে যেসব প্রতিষ্ঠান। ৫ এপ্রিল থেকে সারাদেশে লকডাউনঃ-ওবায়দুল কাদের। উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুরের সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল ভারতে, দোয়া চেয়েছেন সকলের কাছে। আবারও করোনায় ৪৫ জনের মৃত্যু, রেকর্ড সংক্রমণ

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন উপলক্ষে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মোঃআনিছুর রহমান স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আলোচনায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন সারা বিশ্বের অবিসংবাদিত নেতা। তিনি নিপীড়িত ও শোষিত মানুষের নেতা ছিলেন। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল এ দেশের বঞ্চিত ও শোষিত বাঙালির মুক্তির জন্য।

গত ১৭ই মার্চ ২০২১ইং তারিখ রোজ বুধবার ভেদরগঞ্জ উপজেলার শহীদ আক্কাস, শহীদ মহিউদ্দিন সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু কখনো নিজের কথা চিন্তা করেননি। বাঙালির অধিকারের কথা ভেবেই জীবনের ১৭টি বছর কারাগারে কাটিয়েছিলেন। তিনি কখনো অন্যায়ের কাছে মাথানত করেননি। শোষিত মানুষের মুক্তি আনতে জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনের শেষ দিন পর্যন্ত লড়াই করে গেছেন। ঘাতকরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে মনে করেছিল বাংলাদেশকে আবার পাকিস্তান বানাবে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ঘাতকদের কাছে মাথানত করেননি। তাই আজ দেশও উন্নয়ন অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে প্রশাসনের সকল কর্মকর্তা, কর্মচারীদেরকে ও ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব তানভীর আল নাসিফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নাহিম রাজ্জাক এম পি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মান্নান বেপারী। ভেদরগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র জনাব আবুল বাশার চোকদার। ভেদরগঞ্জ সরকারি এম এ রেজা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সহ আরো অনেকেই সভায় উপস্থিত ছিলেন। এবং উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, কর্মচারী সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

এদিকে আলোচনা সভার আগে ভেদরগঞ্জে নবনির্মিত উপজেলা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর মুরালে জাতির জনককে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানান শরীয়তপুর  ১ আসনের সংসদ সদস্য জনাব নাহিম রাজ্জাক এমপি। শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জামালগঞ্জ উপজেলা প্রশাসন, ভেদরগঞ্জ পৌর মেয়র আবুল বাশার চোকদার ও কাউন্সিলরবৃন্দ, ভেদরগঞ্জ আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা হাজী আব্দুল মান্নান বেপারী, ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস চিনু মান্নান  সহ একে একে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত