1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আগামী ১৪-২১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন। মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা। আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ শরীয়তপুর জেলার কমিটি গঠন। দেশের জনগণের নিরাপত্তা, মাদক ও দুর্নিতির বিরুদ্ধে জিরো টলারেন্স নিশ্চিতে যা করার করুন: এনএসআইকে প্রধানমন্ত্রী লকডাউনে শিল্প কারখানা ছাড়াও খোলা থাকবে যেসব প্রতিষ্ঠান। ৫ এপ্রিল থেকে সারাদেশে লকডাউনঃ-ওবায়দুল কাদের। উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুরের সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল ভারতে, দোয়া চেয়েছেন সকলের কাছে। আবারও করোনায় ৪৫ জনের মৃত্যু, রেকর্ড সংক্রমণ

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ শরীয়তপুর জেলার কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৪৬ বার পড়া হয়েছে

শরীয়তপুরঃ-আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ৪৩ জন সদস্য নিয়ে শরীয়তপুর জেলার কমিটি ঘোষণা করা হয়েছে। গত ০৩/০৪/২১ইং তারিখ রোজ শনিবার আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রী কমিটির সভাপতি মো. আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক হুমায়ন কবির রাজুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমতি দেয়া হয়।

সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে আরাফাত রহমান কোকোর স্মৃতি সংসদ শরীয়তপুর জেলা শাখার কমিটিতে সভাপতি এ্যাডভোকেট এইচ এম লোকমান হোসেন, এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান কে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।

আরাফাত রাহমান কোকো স্মৃতি সংসদ শরীয়তপুর জেলা কমিটির অন্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সুলতানা মাহমুদ(বিপ্লব), প্রচার সম্পাদক ইউনুস মোল্লা, দপ্তর সম্পদক সাজিদ শাহ, এবং কোষাধ্যক্ষ মোঃইমরান সরদার সহ মোট ৪৩ জন সদস্যের এ কমিটি ঘোষণা দেয় হয়।

আরাফাত রহমান কোকো শরীয়তপুর জেলা কমিটি সংশ্লিষ্ট কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, উক্ত সংগঠনের অর্পিত দায়িত্ব পালনে দৃঢ় প্রত্যয় ব্যক্ত এবং জাতীয়তাবাদী পরিবারের সর্বস্তরের ব্যক্তিবর্গের সহযোগিতা, সমর্থন কামনা করেন শরীয়তপুরের নবগঠিত কমিটির সভাপতি এ্যাড.লোকমান হোসেন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত