1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করলেন মোঃ শহিদুল ইসলাম শহিদ গোবিন্দপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র উত্তোলন করলেন এম,এম এনামুল হক সেক্সটয় ব্যবহারেই আনুশকা’র মৃত্যু হয়েছে। নরদাশ ইউনিয়নের হাট মাধনগর তহশীল অফিসের দালাল ও দূর্নীতির বাজের আরেক নাম সাজ্জাদ হোসেন যশোরে শার্শায় ৭ লাখ ৮০ হাজার টাকা ছিনতাইকারীর মূলহোতাসহ গ্রেফতার-৩ শত মানুষের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করে পৌরসভার সকল দায়-দায়িত্ব বুঝিয়ে দিলেন সাবেক মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদার। ভেদরগঞ্জে দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই দিনমজুর দেলোয়ার এবং আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধা পরিবারের সন্তানের ঘর। আওয়ামীলীগ কে শত অপমান,হামলা,মামলাকারী ও দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে যাওয়া বিদ্রোহী প্রার্থী আবুল বাশার চোকদারের সাথে এমপি নাহিম রাজ্জাকের ফুলের শুভেচ্ছা বিনিময়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে তরুণ নেতৃত্ব প্রাধান্য পাচ্ছে। শপথ নিলেন শরীয়তপুরের নতুন (৩)তিন পৌর মেয়র।

ফের স্টেশনে ভিক্ষা করছেন সেই রানু মণ্ডল!

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে
রানু মণ্ডল

রাতারাতি তারকা বনে যাওয়া ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডল আবারো ফিরে গেছেন পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে। সেখানে ফের ভিক্ষা করছেন তিনি।

সেই পুরনো দিনের মতোই এখন প্রতিদিন দুই বেলা পেট ভরে খেতে তার খুব কষ্ট হচ্ছে। অনেকটা অনাহারেই রানুর দিন কাটছে বলে জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়।

রানু নাকি সেই আগের মতোই পথচলতি মানুষের কাছে হাত পেতে পেট চালাতে হচ্ছে। এখন তার সম্বল পাড়া-প্রতিবেশীদের দেওয়া সাহায্য।

এই রানু হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউডে গেয়েছেন। হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ সিনেমায় প্লেব্যাক সিঙ্গার হিসেবে তিনটি গানে কণ্ঠ দেন তিনি। এটাও মানুষের মাঝে আরেকটি আলোচনার বিষয় ছিল। রেলওয়ে প্লাটফর্ম থেকে উঠে এসে বলিউডে প্রথম গান গাওয়ার পর থেকেই রানু মণ্ডলের অনেক ভক্ত-অনুরাগী তৈরি হয়ে যায়।

তবে তার কিছু কর্মকাণ্ড ভক্তদের দ্বিধা-দ্বন্দ্বে ফেলে দেয়। তাকে আদৌ আইডল হিসেবে ভালোবাসা উচিত কিনা, তা নিয়ে কথা বলেন অনেকে। আস্তে আস্তে তিনি তার বিতর্কিত কাজের জন্য মানুষের অপছন্দের তালিকায় চলে যান।

অবশেষে রানুকে ফিরে যেত হলো নিজের আপন ঠিকানায়। আবারো কষ্টে দিন কাটাতে হচ্ছে তার। রেল স্টেশনে ভিক্ষা করে দিন কাটাচ্ছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত