1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
রবিবার, ০৯ মে ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শরীয়তপুরে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় যুবদলের দোয়া মাহফিল। নেশার টাকা না পেয়ে শাশুড়ীকে কুপিয়ে রক্তাক্ত করলো জামাই মে দিবসে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ শার্শার বিভিন্ন এলাকার শিশু কিশোররা ঝুকে পড়ছে নানা ধরনের মোবাইল গেম আসক্তিতে  শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আমি মেডিকেলে চান্স পেয়েছি তাই আমি ডাক্তার, তুই মেডিকেল চান্স পাসনি নাই তাই তুই পুলিশ। শরীয়তপুরে কাগদী যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শরীয়তপুরে মিথ্যা অভিযোগের দায়ে জেল জরিমানার শিকার সাংবাদিকের বাবা। “স্নাতক” পাস ছাড়া নতুন করে কেউ সাংবাদিক তালিকাভুক্ত হতে পারবেন নাঃ-মোঃশাহ আলমগীর। সারাদেশে সর্বাত্মক লকডাউনে প্রথম দিনেই করা নজরদারীতে ডামুড্যা বাজার।

ঢাকা সহ সারাদেশে সরকারি বিধিনিষেধ অমান্য করেই চলছে বাস সহ নানা যানবাহন।

মোঃশাহজালাল পাটোয়ারী স্টাফ রিপোর্টার।
  • প্রকাশিত: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

ঢাকার প্রতিটি যায়গা থেকে বাস সহ নানা যানবাহন এই লকডাউনের মধ্যে ও সাস্থবিধি উপেক্ষা করে ও আইনের চোখে ধুলো দিয়ে চলে যাচ্ছে দিব্বি আরামে।

একের অধিক পরিমাণে যাত্রী বহন করে করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বাড়িয়ে চলেছে এই আইন অমান্যকারী বাসগুলোর মালিক চালক ও হেলপাররা। দিগুন ভাড়া নেওয়ার সর্তেও কেন প্রকার তারা এতো যাত্রী বহন করছে তার কোন জবাব দিতে পারেনি বাস চালক ও হেলপারগনেরা,গত ১০ই এপ্রিল  করোনায় মৃত্যু হয়েছে ৭৭জন এবং আজ মৃত্যু হয়েছে ৭৮জন এবং সংক্রমণ পাওয়াগেছে ৬-৭হাজারেরও উপরে। তারপরও সরকারের দেওয়া কঠিন নির্দেশনা অমান্য করেই ঢাকার প্রতিটি যায়গায় চলাচল করছে এই বাসগুলো, এর মধ্যে সাভার পরিবহন নামে একটি বাস সাস্থবিধি ও আইনের চোখে ধুলো দিয়ে আইন অমান্য পল্টন থেকে সদরঘাটের দিকে যাচ্ছে এমনই উপচে পড়া ভির নিয়ে।

তাই সাধারণ মানুষ এতে খুবই হতাশ হয়ে পরেছে,,তারা বলছে আমাদের বাধ্য হয়ে এখন বাসে উঠতে হচ্ছে, আমাদের সকলেরই উচিৎ সরকারি সাস্থবিধি মেনে তাপর এই পরিবহন গুলোতে উঠা কিন্তু তা মানছেনা কিছু বাস মালিক, চালক ও হেলপাররা।

ঢাকা শহরে বিকেল ৫টার পর সব দোকানপাট ও বিভিন্ন মার্কেট বন্ধ থাকলেও ঢাকাসহ দেশের প্রতিটি অঞ্চলে, প্রতিটি যায়গায় বন্ধ হচ্ছে না জনসমাগম। তাই এরকম অসচেতন মানুষদের জন্যই বাংলাদেশ থেকে আগামী ৫ বছেরও মহামারি এই করোনা যাবেনা বলে জানান ঢাকা শহরের সচেতন নাগরিকরা। এদিকে আইন শৃঙ্খলা বাহিনীও কোন পদক্ষেপ নিচ্ছে না বলে অসন্তুষ্ট প্রকাশ করেছেন ঢাকা শহরের সাধারণ মানুষেরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত