1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
রবিবার, ০৯ মে ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শরীয়তপুরে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় যুবদলের দোয়া মাহফিল। নেশার টাকা না পেয়ে শাশুড়ীকে কুপিয়ে রক্তাক্ত করলো জামাই মে দিবসে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ শার্শার বিভিন্ন এলাকার শিশু কিশোররা ঝুকে পড়ছে নানা ধরনের মোবাইল গেম আসক্তিতে  শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আমি মেডিকেলে চান্স পেয়েছি তাই আমি ডাক্তার, তুই মেডিকেল চান্স পাসনি নাই তাই তুই পুলিশ। শরীয়তপুরে কাগদী যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শরীয়তপুরে মিথ্যা অভিযোগের দায়ে জেল জরিমানার শিকার সাংবাদিকের বাবা। “স্নাতক” পাস ছাড়া নতুন করে কেউ সাংবাদিক তালিকাভুক্ত হতে পারবেন নাঃ-মোঃশাহ আলমগীর। সারাদেশে সর্বাত্মক লকডাউনে প্রথম দিনেই করা নজরদারীতে ডামুড্যা বাজার।

ভাইয়ের বাসা থেকে মার্কেটে যাবে বলে বেড় হয়,অতঃপর নিখোঁজ লিজ দাস।

জুলিয়ান জয়, বিশেষ প্রতিনিধি খুলনা।
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২৪৬ বার পড়া হয়েছে

খুলনা জেলার সদরে যোসেফ পাড়া(গগন বাবু রোডে) বসবাসরত অজিত দাসের দ্বিতীয় বা ছোট কন্যা লিজ দাস(২৪) গত ১২ই এপ্রিল থেকে নিখোঁজ রয়েছেন।

অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি।তবে লিজ দাসের বড় বোন লিজা দাস সাংবাদিকদের জানান গত ১২ই এপ্রিল আমার ভাই অনিক দাসের বাসা থেকে দুপুর অনুমান ১২.০০ঘটিকার সময় কাউকে কিছু না বলেই চলে যায়, তারপর থেকে আমার বোন লিজ দাসকে আর খুজে পাওয়া যাচ্ছে না। তাঁর গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৩ ইঞ্চি, মুখমণ্ডল গোলাকার ও হালকা-পাতলা গড়নের।

এ ঘটনায় খুলনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-৬৩৬/২১) করা হয়েছে।যদি কোনো ব্যক্তি লিজ দাসের সন্ধান পেয়ে থাকেন তাহলে নিকটস্থ থানায় অথবা বড় বোন লিজা দাসের মুঠোফোন নম্বর যাহা (+৮৮০১৮১১৬৫৭৯৯৪)তে যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে। বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত