1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
রবিবার, ০৯ মে ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শরীয়তপুরে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় যুবদলের দোয়া মাহফিল। নেশার টাকা না পেয়ে শাশুড়ীকে কুপিয়ে রক্তাক্ত করলো জামাই মে দিবসে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ শার্শার বিভিন্ন এলাকার শিশু কিশোররা ঝুকে পড়ছে নানা ধরনের মোবাইল গেম আসক্তিতে  শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আমি মেডিকেলে চান্স পেয়েছি তাই আমি ডাক্তার, তুই মেডিকেল চান্স পাসনি নাই তাই তুই পুলিশ। শরীয়তপুরে কাগদী যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শরীয়তপুরে মিথ্যা অভিযোগের দায়ে জেল জরিমানার শিকার সাংবাদিকের বাবা। “স্নাতক” পাস ছাড়া নতুন করে কেউ সাংবাদিক তালিকাভুক্ত হতে পারবেন নাঃ-মোঃশাহ আলমগীর। সারাদেশে সর্বাত্মক লকডাউনে প্রথম দিনেই করা নজরদারীতে ডামুড্যা বাজার।

সারাদেশে সর্বাত্মক লকডাউনে প্রথম দিনেই করা নজরদারীতে ডামুড্যা বাজার।

আব্দুর রহমান সোহেল ডামুড্যা প্রতিনিধি।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১১৪ বার পড়া হয়েছে

শরীয়তপুরের ডামুড্যার উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মুর্তোজা আল মুইদ ও  ডামুড্যার থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শকের  নেতৃত্বে গত ১৪ থেকে ২১ এপ্রিল তারিখ পর্যন্ত লকডাউন কার্যকর করতে মাঠ প্রশাসনের কার্যক্রম চলানো হয়েছে। গতকাল সকালে মোবাইল কোর্টে ১১ জনকে মোট ১০৫০০ টাকা জরিমানা করেন ডামুড্যা উপজেলার ভ্রাম্যমাণ আদালতের টিম।এবং দুপুরেও মোবাইল কোর্টের মাধ্যমে মোট ৩টি মামলা করা হয়।

ডামুড্যা থানা এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে, লকডাউনে জনগণকে সচেতন করার লক্ষ্যে ডামুড্যা বাজার ও আশপাশের এলাকায় সরেজমিনে পরিদর্শন করে ডামুড্যা উপজেলা নির্বাহি অফিসার জনাব মুর্তজা আল মুইদ।এসময় সকল জনগণকে সচেতন এবং প্রয়োজন ছাড়া বাহিরে না যাওয়ার নিদের্শনা প্রধান করেন।

বিনা কারণে কেউ বাইরে গেলে তাকে আইনের আওতায় আনা হবে এবং জরিমানা করা হবে বলেও জানান। এবং মহামারি এই করোনা ভাইরাস সংক্রম মোকাবেলায় সকলকে সচেতন ও সরকারি নির্দেশনা মেনে চলার জন্য বিশেষ ভাবে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত