1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
রবিবার, ০৯ মে ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শরীয়তপুরে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় যুবদলের দোয়া মাহফিল। নেশার টাকা না পেয়ে শাশুড়ীকে কুপিয়ে রক্তাক্ত করলো জামাই মে দিবসে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ শার্শার বিভিন্ন এলাকার শিশু কিশোররা ঝুকে পড়ছে নানা ধরনের মোবাইল গেম আসক্তিতে  শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আমি মেডিকেলে চান্স পেয়েছি তাই আমি ডাক্তার, তুই মেডিকেল চান্স পাসনি নাই তাই তুই পুলিশ। শরীয়তপুরে কাগদী যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শরীয়তপুরে মিথ্যা অভিযোগের দায়ে জেল জরিমানার শিকার সাংবাদিকের বাবা। “স্নাতক” পাস ছাড়া নতুন করে কেউ সাংবাদিক তালিকাভুক্ত হতে পারবেন নাঃ-মোঃশাহ আলমগীর। সারাদেশে সর্বাত্মক লকডাউনে প্রথম দিনেই করা নজরদারীতে ডামুড্যা বাজার।

শরীয়তপুরে কাগদী যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক।
  • প্রকাশিত: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১১৬ বার পড়া হয়েছে

শরীয়তপুরের কাগদী দক্ষিণপাড়া যুব সমাজের উদ্যোগে ১৬ই এপ্রিল রোজ শুক্রবার  প্রায় ২০০ মানুষের জন্য ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বর্তমান সময়ে বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রভাবে ঘর বন্দী হয়ে পরেছে কোটি কোটি মানুষ। মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে বন্ধ করে দওয়া হয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন। এ অবস্থায় ঘর থেকে বের হতে পারছে না জনসাধারণ।

করোনায় ঘর বন্দী মানুষদের মুখে একটু হাসি ফোটানোর জন্য কাগদী যুব সমাজের উদ্যোগে প্রায় ১৫০-২০০ জন সাধারণ মানুষদের সাথে নিয়ে কাগদী দক্ষিণপাড়ায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন। এসময় কাগদী দক্ষিণপাড়া খানজাহান আলী (রহ) জামে মসজিদের পেশ ইমাম ও খতিব দেশ ও জাতির জন্য দোয়া মোনাজাত করেন।

কাগদী দক্ষিণপাড়া যুব সমাজের উদ্যোগে সকল যুব সমাজের মাধ্যমে প্রায় ২০০জন মানুষের আয়োজনের মধ্য দিয়ে দেশের ও দেশের সকল জনগণের জন্য দোয়া মাহফিলের আয়োজন করে। 

এ সময় সহ যুব সংগঠনের নেতাদের মধ্যে উপস্থিত থেকে আয়োজন করেন, কাগদী দক্ষিণপাড়া যুব সমাজের তানভীর মল্লিক,জাফর বেপারি, মাসুদ সরদার, শরীফ বেপারি, ইমরান বেপারি, বিল্লাল সরদার, আরিফ শেখ সহ এলাকার আরো অন্যান্য যুব সমাজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত