1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
রবিবার, ০৯ মে ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শরীয়তপুরে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় যুবদলের দোয়া মাহফিল। নেশার টাকা না পেয়ে শাশুড়ীকে কুপিয়ে রক্তাক্ত করলো জামাই মে দিবসে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ শার্শার বিভিন্ন এলাকার শিশু কিশোররা ঝুকে পড়ছে নানা ধরনের মোবাইল গেম আসক্তিতে  শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আমি মেডিকেলে চান্স পেয়েছি তাই আমি ডাক্তার, তুই মেডিকেল চান্স পাসনি নাই তাই তুই পুলিশ। শরীয়তপুরে কাগদী যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শরীয়তপুরে মিথ্যা অভিযোগের দায়ে জেল জরিমানার শিকার সাংবাদিকের বাবা। “স্নাতক” পাস ছাড়া নতুন করে কেউ সাংবাদিক তালিকাভুক্ত হতে পারবেন নাঃ-মোঃশাহ আলমগীর। সারাদেশে সর্বাত্মক লকডাউনে প্রথম দিনেই করা নজরদারীতে ডামুড্যা বাজার।

শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক।
  • প্রকাশিত: শনিবার, ১ মে, ২০২১
  • ১৪৫ বার পড়া হয়েছে

গনতন্ত্রের জননী, ৩বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনা ও বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি, সমৃদ্ধি কামনা করে শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ আয়োজন করেছে ইফতার ও দোয়া মাহফিল।

গত ৩০এপ্রিল রোজ শুক্রবার শরীয়তপুর সদরে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।শরীয়তপুরের বিভিন্ন প্রান্ত থেকে কোকো সংসদের সদস্যরা এই অনুষ্ঠানে যোগদান করেন।

শরীয়তপুরের আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি এ্যাডভোকেট এইচ এম লোকমান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাদবর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা বি এন পি’র সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ আব্দুস সালাম ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা বি এন পি যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা।

এই আয়োজনে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে শরীয়তপুর আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি এ্যাড.এইচ এম লোকমান হোসেন, সাধারন সম্পাদক মিজানুর রহমান মাদবর সহ বিভিন্ন নেতাকর্মীরা মহান আল্লাহর দরবারে বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

ইফতার মাহফিলে শরীয়তপুর কোকো স্মৃতি সংসদের নেতাকর্মীরা অনাচার, হিংসা-বিদ্বেষ, হানাহানি পরিহার করে সমাজে শান্তি বজায় রাখার জন্য বাংলাদেশের বর্তমান সরকারের প্রতি আহবান জানান।

এসময় সভায় বক্তারা বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে শরীয়তপুর জেলার কোকো পরিষদের নেতৃবৃন্দরা বলেন ‘বাংলাদেশকে একটি বৃহত কারাগারে পরিণত করেছেন শেখ হাসিনা সরকার। তাকে হটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহ মোহাম্মদ আব্দুস সালাম, সহ সভাপতি জেলা বি এন পি।
বিশেষ অতিথিঃ- জনাব আরিফুজ্জামান মোল্লা, সভাপতি, শরীয়তপুর জেলা যুবদল।*
সজীব শিকদার, সভাপতি, জেনেভা যুবদল,ইটালী প্রবাসী।
সঞ্চালক, মোঃ মিজানুর রহমান মাদবর
উপস্থিত  জেলা যুবদল নেতা
আলী আহমেদ মোল্লা,এ্যাডঃ এনামুল হক, এ্যাডঃ মনোয়ার হোসেন,সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম তালুকদার, সহ সভাপতি হুমায়ুন আহমেদ,প্রচার সম্পাদক, রুবেল মোল্লা, পৌরসভা যুবদলের সহ সভাপতি আঃহান্নান, যুগ্ন সাধারন সম্পাদক রিপন মাঝী সহ সাংগঠনিক সম্পাদক  মিলন মাদবর, জাজিরা উপজেলা যুবদলের সহ সভাপতি, রুবেল শেখ, আংগারিয়া ইউনিয়ন যুবদল নেতা আশিক হাওলাদার, সুমন মাদবর,সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক  নজরুল ইসলাম হাওলাদার,  জেলা ছাত্রদলের নেতা  মাসুদ আলম,আতিকুর রহমান খান, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর দেওয়ান, সহ সাধারণ সম্পাদক সেন্টু সরদার, আনোয়ার হোসেন আনু, সহ সাংগঠনিক সম্পাদক হারুন মাদবর, প্রচার সম্পাদক ইউনুস মোল্লা, দপ্তর সম্পাদক সাজিদ শাহ, কোষাধ্যক্ষ ইমরান সরদার, অর্থ বিষয়ক সম্পাদক রুবেল মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক, এ ছাড়াও উপস্থিত ছিলেন যুবদল,ছাত্রদল,আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের নেতৃবৃন্দ  বিভিন্ন নেতৃবৃন্দ।

ইফতারপূর্বে হাফেজ মাও.ওমর ফারুক বিশ্বের সকল মুসলিমদের শান্তি কামনা ও বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও আরাফাত রহমান সহ বিএনপির সকল নেতাকর্মীদের মঙ্গল কামনায় বিশেষ মোনাযাত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত