1. admin@ajkernews24bd.com : ajkernews24bd.com :
রবিবার, ০৯ মে ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শরীয়তপুরে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় যুবদলের দোয়া মাহফিল। নেশার টাকা না পেয়ে শাশুড়ীকে কুপিয়ে রক্তাক্ত করলো জামাই মে দিবসে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ শার্শার বিভিন্ন এলাকার শিশু কিশোররা ঝুকে পড়ছে নানা ধরনের মোবাইল গেম আসক্তিতে  শরীয়তপুরে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আমি মেডিকেলে চান্স পেয়েছি তাই আমি ডাক্তার, তুই মেডিকেল চান্স পাসনি নাই তাই তুই পুলিশ। শরীয়তপুরে কাগদী যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শরীয়তপুরে মিথ্যা অভিযোগের দায়ে জেল জরিমানার শিকার সাংবাদিকের বাবা। “স্নাতক” পাস ছাড়া নতুন করে কেউ সাংবাদিক তালিকাভুক্ত হতে পারবেন নাঃ-মোঃশাহ আলমগীর। সারাদেশে সর্বাত্মক লকডাউনে প্রথম দিনেই করা নজরদারীতে ডামুড্যা বাজার।

অপূর্বর শারীরিক অবস্থা ভালোর দিকে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে
জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ছবি : সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এরপর হাসপাতালটির নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিচ্ছেন বলে বুধবার (৪ নভেম্বর) দুপুর ১টায় জানিয়েছিলেন অপূর্বর ঘনিষ্ঠজন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

তবে জানা গেছে, বর্তমানে অপূর্বর শারীরিক অবস্থা ভালোর দিকে। আজ বিকেলে বা আগামীকাল সকালে তাঁকে কেবিনে স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন হাসপাতালটির মেডিসিন ও আইসিইউ বিভাগের কনসালট্যান্ট ডা. মহিউদ্দিন আহমদ। বুধবার দুপুরে ফেসবুক-স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এর আগে মিজানুর রহমান আরিয়ান বলেছিলেন, ‘গতকাল রাত ১টার দিকে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুদিন আগে তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। বর্তমানে ডাক্তার বেশ কিছু পরীক্ষা দিয়েছেন। সবাই অপূর্ব ভাইয়ের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, গেল সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিং শেষ করেছেন অপূর্ব। ২৮ অক্টোবর অংশ নিয়েছিলেন ওয়েব ফিল্ম ‘যদি… কিন্তু… তবুও’র শুটিংয়ে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত